সকল সিমের নাম্বার দেখার কোড | সব সিমের সিমের নাম্বার চেক কোড | All sim number check code

 আমরা কিন্তু প্রায় প্রত্যেকেই মোবাইলে দুটো করে সিম ব্যবহার করে থাকি। একটা পার্মানেন্ট সিম ব্যবহার করি যেহেতু ওটা পার্মানেন্ট তাই ওই সিমের নাম্বার আমরা সবাই জানি। কিন্তু আরেকটি সিম আমরা সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করি। তো আমরা অনেকেই এই দ্বিতীয় সিমের নাম্বার জানিনা। বিভিন্ন কাজে সিমের নাম্বার প্রয়োজন হলে কিন্তু আমরা বলতে পারিনা। 

Contents hide
2 সব সিমের নাম্বার দেখার নিয়ম 2022

 

সব সিমের সিমের নাম্বার চেক কোড
 সব সিমের সিমের নাম্বার চেক কোড

এছাড়া আমরা অনেকেই আছি সকল সিমের প্রয়োজনীয় কোড জানি না  তো আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করব সিমের নাম্বার চেক কোড বা ভুলে যাওয়া সিমের নাম্বার কিভাবে বের করতে হয়। তো আপনি যদি এই আর্টিকেলটি সম্পন্ন করেন তাহলে আপনারা নিজে নিজেই আপনার সিমের নাম্বার বের করতে পারবেন।

সকল সিমের নাম্বার দেখার কোড 2022

চলুন তাহলে সকল সিমের নাম্বার দেখার কোড গুলো জেনে নিই। 
 
• রবি সিমের নাম্বার দেখার কোড : *140*2*4#
 
•  এয়ারটেল সিমের নাম্বার দেখার কোড : *2# অথবা *121*7*3#
 
•  বাংলালিংক সিমের নাম্বার দেখার কোড : *511#
 
•  গ্রামীণফোন সিমের নাম্বার চেক করার কোড : *2#
 
•  টেলিটক সিমের নাম্বার দেখার কোড : *551#  
 
 

সব সিমের নাম্বার দেখার নিয়ম  2022

রবি সিমের নাম্বার দেখার নিয়ম :  রবি সিমের নাম্বার দেখার নিয়ম খুবই সহজ আপনারা প্রত্যেকেই আপনার হাতে থাকায় স্মার্টফোন দিয়ে রবি সিম নাম্বার চেক কোড করতে পারবেন। তো আপনার আপনার মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে এই সিম থেকে *140*2*4# ডায়াল করলে আপনারা খুব সহজেই রবি সিমের নাম্বার চেক করতে পারবেন। 

 
 

এয়ারটেল সিমের নাম্বার দেখার নিয়ম : এয়ারটেল সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে  এই সিম থেকে  *2#  এই কোডটি প্রেস করবেন এই কোডের মাধ্যমে Airtel সিমের নাম্বার না দেখতে পেলে *121*7*3# এই কোডটি প্রেস করলে এয়ারটেল সিমের নাম্বার চেক করতে পারবেন।

গ্রামীণ সিম নাম্বার চেক কোড : গ্রামীন সিমের নাম্বার দেখার নিয়ম হলো মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে এই সিম থেকে *2# ডায়াল করলে গ্রামীন সিম নাম্বার চেক করতে পারবেন।

 

বাংলালিংক নাম্বার চেক করার নিয়ম : বাংলালিংক সিমের নাম্বার দেখার উপায় হল মোবাইলে ডায়াল প্যাড এ গিয়ে বাংলালিংক সিম সিলেট করে *511# এই কোডটি প্রেস করলে বাংলালিংক নাম্বার চেক করতে পারবেন।

টেলিটক সিমের নাম্বার দেখার উপায় : টেলিটক সিমের নাম্বার দেখার উপায় হলো মোবাইল ফোনের ডায়াল প্যাড এ গিয়ে *551# প্রেস করলে টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন। 

আশা করি আজকের আর্টিকেল থেকে নিবন্ধিত সিম নাম্বার জানার উপায়ভুলে যাওয়া সিমের নাম্বার বের করার উপায় সকল সিমের নাম্বার বের করার কোড  ইত্যাদি বিষয়গুলো জানতে পারলেন। 


তো বন্ধুরা আজকের এই আর্টিকেলটি আপনাদের কেমন লাগলো অবশ্যই নিজে থেকে কমেন্ট বক্সে আপনাদের মতামত জানাতে পারেন ধন্যবাদ।

Leave a Comment