Vidmate app downlode 2023 | আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করুন

 

 ভিটমেট অ্যাপস হলো ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার জন্য বেস্ট অ্যাপ। আপনারা অনেকেই বিটমেট app এর নাম শুনেছেন। কিন্তু আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে সেটা আপনারা অনেকেই জানেন না কারণ আসল ভিটমেট অ্যাপ Google Play Store এ পাওয়া যায় না।


আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড
ভিটমেট অ্যাপস ডাউনলোড 

 

সুতরাং আপনারা অনেকেই আসল ভিটমেট ডাউনলোড (original vidmate app download) কোথা থেকে করবো সেটা বুঝতে পারেন না। আপনি যদি এই আর্টিকেলটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়েন তাহলে অরিজিনাল ভিজিটমেট অ্যাপ ডাউনলোড 2022 খুব সহজে করতে পারবেন।

 

Vidmate App কি ? 

Vidmate app হলো একটি জনপ্রিয় মোবাইল অ্যাপ যা আপনার প্রিয় সাইটগুলি যেমন ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া থেকে ফ্রিতে ভিডিও, মিউজিক মুভি ইত্যাদি ডাউনলোড করা। ভিটমেট অ্যাপ বর্তমানে ইউটিউব বা ফেসবুক থেকে ভিডিও বা অডিও ডাউনলোড করার জন্য সবথেকে জনপ্রিয় অ্যাপ। আপনি যদি ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ভিডমেট অ্যাপস ব্যবহার করতে পারেন এটি মোবাইলের সাথে সাথে কম্পিউটারের মাধ্যমে vidmate.app ব্যবহার করে যে কোন ভিডিও বা অডিও ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায় 

আমরা সাধারণত কোন অ্যাপস ডাউনলোড করার আগে আসল বা নকল এটা নিয়ে অতটা চিন্তা করিনা কারণ আমাদের প্রয়োজনীয় প্রায় সমস্ত অ্যাপ এই প্লে স্টোরে পাওয়া যায়। কিন্তু ভিটমেট অ্যাপস প্লে স্টোরে পাওয়া যায় না আপনারা যদি গুগল প্লে স্টোরে vidmate app বা ভিটমেট apps download লিখে সার্চ করেন তাহলে অনেক অ্যাপস দেখতে পাবেন কিন্তু।
 
 
কিন্তু সেগুলো প্রত্যেকটাই  fake app কোন কাজের নয়। সে ক্ষেত্রে আপনারা original vidmate app download কিভাবে করব এই নিয়ে সমস্যায় পড়ে যান। আপনি যদি https://www.vidmateapp.com ভিটমেট অ্যাপস ডাউনলোড করেন তবে বুঝবেন যে আপনি অরজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করেছেন এটাই হলো তাদের অফিসিয়ল ভিডমেট অ্যাপ ডাউনলোড ওয়েবসাইট। তাহলে আসল ভিটমেট চেনার উপায় হল আপনাকে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপটি ডাউনলোড করতে হবে তবে বুঝবেন যে এটি অরিজিনাল।
 

 


 

কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন?

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনারা যে কোন ব্রাউজারে vidmate app download লিখে সার্চ করবেন যদি আপনারা https://www.vidmateapp.com এই ওয়েবসাইটটা দেখতে পান তাহলে নিশ্চিন্তে চোখ বন্ধ করে এখান থেকে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করে নেবেন এটাই হলো তাদের অফিশিয়াল ওয়েবসাইট। 
 
original vidmate app download
 Vidmate app downlode  in bangla

 

 
অরিজিনাল বিটমেট app ডাউনলোড করার জন্য ব্রাউজারে অনেক ওয়েবসাইট পেয়ে যাবেন আসল ভিটমেট ডাউনলোড করতে হলে কোন ওয়েবসাইটে না গিয়ে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই অ্যাপস টি ডাউনলোড করে নেবেন অথবা অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক হলো  https://www.vidmateapp.com এই লিঙ্কটা কপি করে যেকোন ব্রাউজারে পেস্ট করে খুব সহজে অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারেন।
 

 


 

 

ভিটমেট অ্যাপস ডাউনলোড 2022

ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনারা যেকোন ব্রাউজারে লিখে সার্চ করবেন vidmate app download তারপর ভিটমেট এর একটি অফিশিয়াল ওয়েবসাইট দেখতে পাবেন । উপরে যে ছবিটা দিলাম ঠিক ঐরকম। তারপর তাদের অফিশিয়াল ওয়েবসাইট এ ক্লিক করবেন । 
 
আসল ভিটমেট চেনার উপায়
how to downlode vidmate app in bengali
 
 
তারপর অফিশিয়াল ডাউনলোড এ ক্লিক করে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন অথবা উপরে ভিটমেট ওয়েবসাইটের লিঙ্ক দিলাম ওই লিঙ্ক এ ক্লিক করে শর্টকাটে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।
 
 

ভিটমেট সফটওয়্যার কম্পিউটারের জন্য কিভাবে ডাউনলোড করব 

মোবাইলের পাশাপাশি আপনারা কিন্তু কম্পিউটারে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে যে কোন ভিডিও বা অডিও ইউটিউব ফেসবুক থেকে ডাউনলোড করতে পারবেন। PC তে ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনারা 
 
 
• সর্বপ্রথম আপনার pc বা ল্যাপটপ থেকে bluestacks সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। যেকোনো একটা ব্রাউজারে bluestacks লিখে সার্চ করলে প্রথমে তাদের অফিশিয়াল ওয়েব সাইটটি দেখতে পাবেন ওই ওয়েবসাইট থেকে bluestacks সফটওয়্যারটি ডাউনলোড করে নেবেন।
 
 
• bluestacks ডাউনলোড করার পর সেটি কে আপনারা ওপেন করবেন ওপেন করার পর system apps এরমধ্যে গুগল ক্রোম ব্রাউজার দেখতে পাবেন।
 
• তো আপনারা bluestacks থেকে গুগল ক্রোম ব্রাউজার টি ওপেন করবেন তারপর vidmate apk download লিখে সার্চ করবেন ।
 
•  তারপর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর ভিটমেট অ্যাপস ওপেন করে আপনার কম্পিউটারে ইউটিউব বা ফেসবুকের যে কোন ভিডিও গান ডাউনলোড করতে পারবেন।
 
 

 


 

 

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করার নিয়ম 

জিও ফোনে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চাইলে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে চলে যাবেন তারপর ভিটমেট অ্যাপস টি apk ফরম্যাটে ডাউনলোড করবেন । ভিটমেট অ্যাপস টি OmniSD মাধ্যমে ওপেন করতে হবে তারপর ইনস্টল এ ক্লিক করে জিও ফোনে ভিটমেট অ্যাপস ডাউনলোড করে যে কোন ভিডিও বা সিনেমা ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবেন।
 
 

প্লে স্টোরে কেন ভিটমেট অ্যাপস পাওয়া যায় না

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড এটি গুগল বা প্লে স্টোরের নীতিমালার বাইরে। সেই জন্য প্লে স্টোরে ভিডমেট সহ আরো অনেক ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার  অনেক অ্যাপস পাওয়া যায় না। 
 

ভিটমেট অ্যাপস এর সুবিধা 

• ভিটমেট অ্যাপস এর সবথেকে গুরুত্বপূর্ণ সুবিধা হল ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।
 
• ইউটিউব এর কোন ভিডিও এর অডিও যদি আপনার পছন্দ হয় তাহলে এই ভিটমেট অ্যাপ এর সাহায্যে শুধুমাত্র অডিও ডাউনলোড করতে পারবেন।
 
• এই অ্যাপ এ আপনি ইউটিউব এর মত বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাবেন। 
 
 
•  vidmate অ্যাপ এ যে কোন ফরম্যাটে ভিডিও ডাউনলোড করতে পারবেন যেমন 3GP, MP4, 360p, 480p, 720p, 1080p ইত্যাদি। 
 
 
আশা করি আজকের আর্টিকেল থেকে কিভবে আসল ভিটমেট ডাউনলোড করব এই বিষয়টি বুঝতে পারলেন। 
 
 
ভিটমেট apps download বিষয় নিয়ে আজকের আর্টিকেলটি কেমন লাগলো অবশ্যই নিচে থাকা কমেন্ট বক্সে আপনাদের মতামত জানাতে পারেন ধন্যবাদ।

Leave a Comment